সমাজের সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করছে লোকমোর্চা

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা প্রশাসন ও সেবাদানকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের সাথে উপজেলা লোকমোর্চার মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলা হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জীবননগর উপজেলা নির্বাহী অফিসার এসএম মুনিম লিংকন। ইউএনও এসএম মুনিম লিংকন তার দেয়া বক্তব্যে বলেন, সরকারের সেবা জনগণের দৌঁরগোড়াই পৌঁছে দিতে সরকারি সেবা প্রতিষ্ঠান কাজ করে যাচ্ছে। সীমিত জনবল দিয়ে চলা এসকল প্রতিষ্ঠান ইচ্ছা থাকা সত্বেও অনেক সময় চাহিদা অনুযায়ী সেবা দিতে পারে না। এ অবস্থায় সরকারি সেবাদানকারী প্রতিষ্ঠানগুলোকে উদ্বুদ্ধ করে জনগণকে তাদের সেবা প্রদান নিশ্চিত করতে ওয়েভ ফাউ-েশনের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান লোকমোর্চা দীর্ঘদিন ধরে কাজ করে চলেছে। তিনি বলেন, লোকমোর্চা সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পক্ষে কাজ করে করে। নাগরিক সংগঠন লোকমোর্চা আগামীতে মানুষের সেবা প্রাপ্তিতে আরো বেশী কার্যকরী অগ্রণী ভূমিকা পালন করবে বলে আমি আশা করি।

জীবননগর উপজেলা লোকমোর্চার সভাপতি উথলী ইউপি চেয়াম্যান আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিমসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা লোকমোর্চার সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েসা সুলতানা লাকি, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন, ওসি সাইফুল ইসলাম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা আরিফ হোসেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিম রেজা ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দিনেশ চন্দ্র পাল।

উপজেলা লোকমোর্চার সহ-সভাপতি হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিমসভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন লোকমোর্চার নির্বাহী সদস্য সাংবাদিক সালাউদ্দীন কাজল। সূচনা বক্তব্য দেন ওয়েভ ফাউ-েশনের উপ-সমন্বয়কারী কামরুজ্জামান যুদ্ধ। উপস্থিতিদের মধ্যে বাঁকা ইউনিয়ন লোকমোর্চার সভাপতি খলিলুর রহমান, রায়পুর ইউনিয়ন লোকমোর্চার সভাপতি সাজ্জাদ হোসেন বিশ^াস, উথলী ইউনিয়ন লোকমোর্চার সভাপতি আব্দুল মান্নান পিল্টু ও লোকমোর্চার প্রকল্প সমন্বয়কারী আব্দুল আলীম সজল বক্তব্য দেন। ওয়েভ ফাই-েশনের সহযেগিতায় ও লোকমোর্চার আয়োজনে মতবিনিমসভায় কো-অর্ডিনেটর ছিলেন লোকমোর্চার প্রকল্প কর্মকর্তা মাহমুদুর রহমান আকাশ।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More