দর্শনায় ট্রাকের নিচে মোটরসাইকেল ॥ চালক জীবননগরের বকুল হারাতে বসেছে দুটি পা

বেগমপুর প্রতিনিধি: দর্শনা-জীবননগর সড়কের দর্শনা পৌরসভার সীমানা পিলারের নিকট ট্রাক ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়েছে। দুর্ঘটনায় ট্রাকের নিচে মোটরসাইকেল ঢুকে পড়লেও প্রাণে বেঁচে গেছে মোটরসাইকেল চালক জীবননগর আঁশতলাপাড়ার বকুল হোসেন। ট্রাক ফেলে সটকে পড়েছে চালক। পা হারাতে বসা বকুলকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল থেকে রেফার্ড করা হয়েছে ঢাকা পঙ্গু হাসপাতালে। এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে উদ্ধার করেছে ট্রাক ও মোটরসাইকেল। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে।

জানাগেছে, জীবননগর থেকে ছেড়ে আসা বিসমিল্লাহ ট্রেডার্সের একটি (যার নাম্বার ঢাকা মেট্রো-২৪-১৯০০) গতকাল বিকেল সাড়ে ৪টার দিকে দর্শনা-জীবননগর সড়কের দর্শনা পৌরসভার সীমানা পিলারের নিকট পৌঁছুলে বিপরীত দিকে থেকে যাওয়া একটি মোটরসসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে হিরো গ্লামার মোটরসাইকেলটি ট্রাকের নিচে ঢুকে যায় এবং ট্রাকচালক বেশ কয়েক গজ রাস্তা ছেচড়িয়ে নিয়ে আসে। এতে মোটরসাইকেল চালক জীবননগর পৌরসভাধীন আঁশতলাপাড়ার মৃত মোকছেদ আলীর ছেলে বকুল হোসেন (৩০) পাকা রাস্তার ওপর ছিটকে পড়ে এবং তার দু’পায়ের ওপর দিয়ে ট্রাকের চাকা চলে যায়। আহত বকুলকে উদ্ধার করে নেয়া হয় চুয়াডাঙ্গা সদর হাসপাতালে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন। প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকচালক আনমনা থাকার কারণে রঙ সাইডে গিয়ে মোটরসাইকেল চালককে চাপা দিয়েছে। এতে তার দুটি পায় সম্পূর্ণরূপে ভেঙে ঝুলে গেছে। ঘটনার পরপরই জনৈক চালক ট্রাক ফেলে পালিয়ে গেছে। দর্শনা থানাপুলিশ ঘটনাস্থল থেকে ট্রাক এবং মোটরসাইকেলটি উদ্ধার করে নিজ হেফাজতে নিয়েছে। দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি মাহাব্বুর রহমান কাজল বলেন, ট্রাকের মালিক এবং চালককে এখনও শনাক্ত করা সম্ভব হয়নি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More