আলমডাঙ্গার ব্যাংক থেকে ১০ লাখ টাকা নিয়ে পালানোর সময় যুবককে গণপিটুনি

আলমডাঙ্গা ব্যুরো: চুয়াডাঙ্গার আলমডাঙ্গা ইসলামী ব্যাংক শাখা থেকে ১০ লাখ টাকা হাতিয়ে পালানোর সময় ধরা পড়েছেন উজ্জ্বল নামের এক যুবক। গতকাল বৃহস্পতিবার দুপুরে ব্যাংকের ক্যাশ সেকশনে ঢুকে ১০ লাখ টাকার একটি বান্ডিল নিয়ে পালানোর সময় ধরা পড়েন তিনি। পরে তাকে গণপিটুনি দিয়ে পুলিশে দেয়া হয়। এ ঘটনায় আলমডাঙ্গা ইসলামী ব্যাংক শাখার ম্যানেজার (অপারেশন) মো. মোমিনুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আটক উজ্জ্বল হোসেন (২৮) চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা হাউলী ইউনিয়নের দুধপাতিলা গ্রামের নুরু বাঙ্গালের ছেলে।
জানা গেছে, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ব্যাংকে পুরোদমে লেনদেন চলছিলো। ক্যাশিয়ারের সামনো গ্রাহকদের লাইন ভেদ করে লাল গেঞ্জি পরিহিত এক যুবক ক্যাশ সেকশনে ঢুকে পড়ে। এ সময় ক্যাশ সেকশনের কর্মকর্তারা লেনদেনে ব্যস্ত ছিলেন। অ্যাসিস্ট্যান্ট অফিসার নিজের চেয়ারে বসে পাশের জনের দিকে একটু ঝুকে একটি কাগজ দিচ্ছিলেন। এই সুযোগে ক্যাশ ইনচার্জের টেবিল থেকে লাল গেঞ্জি পরিহিত যুবক উজ্জ্বল ১০ লাখ টাকার একটি বান্ডিল নিয়ে দ্রুত বের হয়ে যাচ্ছিলো। অ্যাসিস্ট্যান্ট অফিসার কায়সার আলমের সন্দেহ হলে তিনি উজ্জ্বলকে কে আপনি? কে আপনি?’ বলে চিৎকার করতে থাকেন। ঘটনা মুহূর্তে সকলের নজরে পড়ে। এ সময় দারোয়ান ব্যাংকের দরজা বন্ধ করে দেন। দ্রুত সময়ের ভেতরে টাকাসহ উজ্জ্বলকে অন্যান্য গ্রাহকদের সহযোগিতায় আটকে ফেলেন ব্যাংকের কর্মকর্তারা। পরে থানা পুলিশ সংবাদ দিয়ে তাদের হাতে তুলে দেয়া হয়। ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট অফিসার কায়সার আলম জানান, ক্যাশ সেকশনের ভেতরে হঠাৎ লাল গেঞ্জি পরিহিত এক যুবককে দেখে প্রথমে তার সন্দেহ হয়। যুবকের দিকে তাকালে দেখতে পান টাকার বান্ডিল ছোট একটি ব্যাগে ঢুকিয়ে ক্যাশ সেকশেন থেকে বেরিয়ে চলে যাচ্ছে। এরপর তাকে ধরে ফেলা হয়। এ সময় ব্যাংকে আসা গ্রাহকরা তাকে গণপিটুনি দেন। তবে আমরা পুলিশে খবর দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দিয়েছি। ইসলামী ব্যাংক আলমডাঙ্গা শাখার ব্যবস্থাপক ওয়াদুদ আলী জানান, কর্মকর্তাদের কর্মব্যস্ততার ভেতর যুবকটি ক্যাশ সেকশনে ঢুকে টাকা নিয়ে বের হওয়ার চেষ্টা করে। পরে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়। এ ঘটনায় ইসলামী ব্যাংক আলমডাঙ্গা শাখার ম্যানেজার অপারেশনস মোমিমুল ইসলাম আলমডাঙ্গা থানায় এজাহার দায়ের করেছেন। আলমডাঙ্গা থানার ওসি বিপ্লব কুমার নাথ বলেন, ব্যাংকের পক্ষ থেকে একটি মামলা করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More