কুষ্টিয়ার মিরপুরে মাইক্রোবাস ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার মিরপুরে মাইক্রোবাসের সঙ্গে সিএনজির সংঘর্ষে এক নারীসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন। গতকাল বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের আটমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মিরপুর উপজেলার বাগোয়ান এলাকার গোলাম মোস্তফার ছেলে শিশির (২০) ও ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম এলাকার সুভলের মেয়ে মেহেরনিগার (৩০)। হতাহতরা সবাই সিএনজির যাত্রী ছিলো।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে ভেড়ামারা থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে কুষ্টিয়ায় যাচ্ছিলো। পথে আটমাইল এলাকায় বিপরীতমুখী কুষ্টিয়া থেকে ছেড়ে আসা রাজশাহীগামী মাইক্রোবাসের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মেহেরনিগার নামে এক গৃহবধূ মারা যান। পরে স্থানীয়দের সহায়তায় আহত চারজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক অপরজনকে মৃত ঘোষণা করেন। মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা জানান, সিএনজির মধ্যে থেকে গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক এক নারীসহ দুইজনকে মৃত ঘোষণা করেন। দুইজনের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে পুলিশ।
এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জুলহাস উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করা হয়। দুর্ঘটনাকবলিত সিএনজি ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More