চুয়াডাঙ্গার তেঘরী-ভোমরাডাঙ্গা সড়কে ৩ জনকে বেঁধে দুইটি মোটরসাইকেল লুট

চুয়াডাঙ্গার গহেরপুর-সড়াবাড়িয়া সড়কের ডাকাতির রেশ কাটতে না কাটতেই এবার তেঘরী-ভোমরাডাঙ্গা সড়কে লুটপাট

গড়াইটুপি প্রতিনিধি: চুয়াডাঙ্গার গহেরপুর-সড়াবাড়িয়া সড়কের ডাকাতির রেশ কাটতে না কাটতেই তেঘরী-ভোমরাডাঙ্গা সড়কের চারাতলা নামক স্থানে রাস্তায় গতিরোধ করে মোটরসাইকেল লুটের ঘটনা ঘটেছে। গতরাত সাড়ে ১০টার দিকে এ ঘটনার তিনজনকে বেধে রেখে দুটি মোটরসাইকলসহ মূল্যবান মালামাল লুটের ঘটনা ঘটেছে।  খবর পেয়ে তিতুদহ ক্যাম্প পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লুট হওয়া একটি পালসার মোটরসাইকেল পাশের হলুদ বাগান থেকে উদ্ধার করে। ঘটনা পর থেকে এলাকায় পুলিশি অভিযান জোরদার করা হয়েছে।

ঘটনা সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের তেঘরি চারাতলা মাঠে সঙ্গবদ্ধ একদল দুষ্কৃতিকারী রাস্তায় বাশের চটার আটি ফেলে গতিরোধ করে। এ সময় তিন মোটরসাইকেল আরোহী ট্রাক্টরের ড্রাইভার তিতুদহের হুলিয়ামারীর আলামিনের হিরো হোন্ডা কালো রঙের মোটরসাইকেল নিয়ে তেঘরী গ্রামের মৃত আশাদুলের ছেলে তারেক, গহেরপুর জুমারের ছেলে রাসেল ও রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বল্লভপুর গ্রামের কালাম ব্যাপারীর ছেলে ফিরোজ হোসেন ওই হিরো হোন্ডা মোটরসাইকেল করে আলামিনকে নিয়ে আসতে যাচ্ছিলেন। ঘটনাস্থলে পৌঁছুলে ডাকাতদল তাদেরকে বেঁধে রেখে মোটরসাইকলে নিয়ে পালিয়ে যায়। এ সময় তাদের নিকট থেকে ৩ টি মোবাইল নিয়ে যায়।  খবর পেয়ে ঘটনাস্থলে স্থানীয় তিতুদহ ক্যাম্প পুলিশ উপস্থিত হয়ে একটি পালসার মোটরসাইকেল পাশের হলদি বাগান থেকে উদ্ধার করে। ওই মাঠের পুকুর খননের ট্রাক্টর ও ভেকু মেশিনের কাজের সাথে সম্পৃক্ত ছিলেন।

এদিকে যে পালসার গাড়িটি ফেলে পালিয়ে যায় তার রেজিস্ট্রেশন নম্বর রাজবাড়ীর। আবার ছিনতাইয়ের কবলে পড়া একজনের বাড়ি রাজবাড়ী হওয়ার কারণে সন্দেহের সৃষ্টি হয়।

এ বিষয়ে দর্শনা থানার অফিসার ইনচার্জ ওসি এএইচএম লুৎফুল কবীর বলেন, তেঘরী চারাতলা মাঠে আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে ২/৩ জন ৩ জনকে বেঁধে মোটরসাইকেল ও ৩টি মোবাইল ছিনতাই হয়েছে। ছিনতাইয়ের ঘটনায় পুলিশি অভিযান তৎপর রয়েছে।

উল্লেখ্য, চুয়াডাঙ্গা সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়নের গহেরপুর টু সড়াবাড়িয়া সড়কের শালিকচরা মাঠ নামকস্থানে গতমাসের ২৮ তারিখ রাত সাড়ে ৮টার দিকে ১৫/২০ জনের সঙ্গবদ্ধ মুখোশধারী ডাকাতদল ব্যাপক তা-ব চালায়। ঘণ্টাব্যাপী এ তা-বে গরুর ব্যবসায়ী, ঠিকাদার ও সাধারণ মানুষকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছ থেকে নগদ আনুমানিক ৩০ লাখ টাকা ও ১০/১২ ভরি স্বর্ণ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ডাকাতির ঘটনা পরে জানাজানি হলে এলাকাবাসী লাঠিসোঁটা নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হওয়ার আগেই তারা পালিয়ে যায়।

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে গড়াইটুপি ইউনিয়নের তেঘরী-ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার ভোমরাডাঙ্গা সড়কের চারাতলা নামক স্থানে এ ছিনতাইয়ের ঘটনা ঘটে। গহেরপুরের ডাকাতি ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো ডাকাতির ঘটনায় এলাকাবাসীর মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More