চুয়াডাঙ্গায় এক ঘন্টার ব্যবধানে করোনায় আরও দুজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এক ঘন্টার ব্যবধানে এক নারীসহ দুজনের মৃত্যু হয়েছে। শনিবার (১৯ জুন) দুপুরে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৮০ জনে দাঁড়াল।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এসএসএম ফাতেহ আকরাম মাথাভাঙ্গাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত ১৩ জুন চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বাকা গ্রামের মৃত এলাহী মন্ডলের ছেলে শুকুর আলী (৭০) জ্বর, ঠান্ডা ও সকষ্টজনিতসহ সমস্যা নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ইয়োলো জোনে ভর্তি হয়। ওই দিন সংগৃহীত নমুনায় পরদিন তার করোনা শনাক্ত হয়। শনাক্তের পর শুকুর আলীকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। শনিবার (১৯ জুন) ১২ টা ৪০ মিনিটের দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অপর দিকে, গত ১২ জুন চুয়াডাঙ্গা পৌর এলাকার জ্বিনতলা মল্লিকপাড়ার মৃত আনিসুর রহমান ওরফে পচার স্ত্রী সালেহা বেগম (৭০) জ্বর, ঠান্ডা ও শ্বাসকষ্টজনিতসহ বিভিন্ন সমস্যা নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের ইয়োলো জোনে ভর্তি হন তিনি। ১৪ জুন সংগৃহীত নমুনায় ১৬ জুন তার করোনা শনাক্ত হয়। শনাক্তের পর সালেহা বেগমকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। শনিবার (১৯ জুন) দুপুর সোয়া ১ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি পৌর কাউন্সিলর মাফির মা।
সরকারি তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে আরও রেকর্ড সংখ্যক ৭৬ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা সংক্রমণের একদিনের সর্বোচ্চ রেকর্ড এটি। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা ২ হাজার ৫২৩ জনে দাঁড়াল। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়েছেন ৭ জন। জেলায় মোট সুস্থ হলেন ১ হাজার ৯৩৮ জন। এ নিয়ে জেলায় মৃতের সংখ্যা বেড়ে ৮০ জনে দাঁড়াল। এ পর্যন্ত জেলায় মৃত্যু হয়েছে ৭০ জনের ও জেলার বাইরে ১০ জনের।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More