চুয়াডাঙ্গায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে প্রাণ গেলো বৃদ্ধের, আহত ২

 

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম (৫২) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরও দুজন। আহতদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার (০২ ডিসেম্বর) সন্ধার পর দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের নতুনপাড়ার মোড়ে এদূর্ঘটনা ঘটে।
নিহত আবুল কালাম দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি ইউনিয়নের ধান্যঘরা গ্রামের মৃত নেছার আলীর ছেলে।
আহতরা হলেন, দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের মালিতাপাড়ার ওমর ফারুক মালিতার ছেলে শাকিল মালিতা (২২) ও একই উপজেলার হাওলী ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আবুল হাইয়ের ছেলে হাসিবুল ইসলাম (২৫)।
প্রত্যক্ষদর্শীরা জানায়, আবুল কালাম নিজ বাড়ি থেকে মোটরসাইকেলযোগে তার ব্যবসা প্রতিষ্ঠান কার্পাসডাঙ্গা বাজারে যাচ্ছিলেন। এসময় কার্পাসডাঙ্গা থেকে একই মোটরসাইকেলে শাকিল ও হাসিবুল কুড়ুলগাছির উদ্দেশ্য যাচ্ছিলেন। কার্পাডাঙ্গা নতুনপাড়ার মোড়ে পৌছালে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা তিনজনই রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হয়ে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে নেয়ার কিছুক্ষন পর চিকিৎসাধীন অবস্থায় আবুল কালামের মৃত্যু হয়।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. উৎপলা বিশ্বাস বলেন, জরুরি বিভাগের নেয়ার কিছুক্ষন পর চিকিৎসাধীন অবস্থায় বৃদ্ধ আবুল কালামের মৃত্যু হয়েছে। আহত দুজনের অবস্থা শঙ্কামুক্ত। তাদেরকে প্রাথমিক চিকিৎসা শেষে ভর্তি করা হয়েছে।
দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ বলেন, দুই মোটরসাইকেলের সংঘর্ষে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আহত হয়ে আরও দুজন। অভিযোগ না থাকায় আবেদনের পেক্ষিতে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে। এঘটনায় দামুড়হুদা মডেল থানার একটি জিডি করা হবে বলে জানান তিনি।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More