চুয়াডাঙ্গা শহর থেকে এক ট্রাক সিগারেট জব্দ । শুল্ক কর্মকর্তা বললেন নো কমেন্টস্

শামসুজ্জোহা রানা : চুয়াডাঙ্গার মুক্তিপাড়ার সেলিম এন্ড ব্রাদার্সের একটি গোডাউন থেকে এক ট্রাক সিগারেট জব্দ করেছে শুল্ক ও গোয়েন্দা বিভাগ। গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ধাপে ধাপে একটি লেগুনাযোগে এ সিগারেট নেয়া হয় শহরের রেলপাড়ার শুল্ক ও গোয়েন্দা বিভাগের অফিসে। সিগারেটের পরিমাণ ও তা জব্দের বিষয়ে বিস্তারিত জানতে চাওয়া হলে শুল্ক ও গোয়েন্দা বিভাগের ডেপুটি কমিশনার কোন মন্তব্য করতে না চেয়ে বলেন নো কমেন্টস!
স্থানীয়রা জানান, গতকাল সোমবার সন্ধায় এক ট্রাক টপটেনসহ বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট চুয়াডাঙ্গার মুক্তিপাড়ার সেলিম এন্ড ব্রাদার্সের গোডাউনে আনলোডের সময় সেখানে উপস্থিত হয় শুল্ক ও গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা। সরকারি ট্যাক্স ফাঁকি দেয়ার অভিযোগ তুলে সেগুলো ওই গোডাউন থেকে রাতেই একটি লেগুনাযোগে নেয়া হয় রেলবাজার শুল্ক ও গোয়েন্দা বিভাগের অফিসে। সিগারেট জব্দের খবর পেয়ে ঘটনাস্থলে সাংবাদিক উপস্থিত হলে তাদের সাথে কোন কথা বলতে রাজি হয় না শুল্ক ও গোয়েন্দা বিভাগের কর্মকর্তারা।
সিগারেটের চুয়াডাঙ্গার ডিলার ও গোডাউন মালিক সেলিম বলেন, কোম্পানির লোকজন ট্রাকযোগে সিগারেট এনে তা আনলোডের পর আমাদের হিসেব বুঝিয়ে দেয়। সিগারেট আনলোডের সময় ওনারা উপস্থিত হয়ে বলেন এই সিগারেটের সরকারি ট্যাক্স ফাঁকি দেয়া হয়েছে। এই অভিযোগ তুলে সেগুলো তাদের অফিসে নিয়ে যায়। ট্যাক্সের কাগজপত্র নিয়ে অফিসে যেতে বলে। সিগারেটের পরিমাণ ও মূল্য জিজ্ঞেস করলে তিনি বলেন, ওইটা কোম্পানির লোকজন বলতে পারবে।
এ বিষয়ে সেখানে উপস্থিত চুয়াডাঙ্গা শুল্ক ও গোয়েন্দা বিভাগের ডেপুটি কমিশনার তপন চন্দ্রের কাছে কি অভিযোগে সিগারেট জব্দ করা হচ্ছে ও কি পরিমাণ সিগারেট তা জানতে চাওয়া হলে তিনি বলেন, নো কমেন্টস !

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More