নিখোঁজ ইজিবাইকচালকের লাশ ধান ক্ষেত থেকে উদ্ধার

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় ইকরামুল ইসলাম (২৮) নামে নিখোঁজ এক ইজিবাইক চালকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার ( ১৯ অক্টোবর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার রাকড়া গ্রামের আজিজুর রহমানের ধানক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ইকরামুল ইসলাম ঝিনাইদহ সদর উপজেলার ইসলাম মণ্ডলের ছেলে।
স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে মাঠে কাজ করতে গেলে কয়েকজন যুবক একটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে। নিহত ইকরামুল ইসলামের ভাই উজ্জ্বল মণ্ডল বলেন, গত ১২ অক্টোবর রাত ৮টার দিকে তার ভাইয়ের সঙ্গে সর্বশেষ কথা হয়। এর পর থেকেই তিনি নিখোঁজ ছিলেন। অনেক স্থানে খোঁজাখুঁজি করে পাইনি ভাইকে। আজ লাশ পড়ে থাকার খবর পেয়ে এখানে এসে ভাইয়ের মরদেহ দেখতে পাই। কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মতলেবুর রহমান জানান, সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়েছে। অন্য কোনো স্থানে হত্যার পর লাশটি এখানে ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্তের পর জানা যাবে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More