মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে কলেজছাত্রীর মৃত্যু : যুবক আহত

বান্ধবীকে নিয়ে দুর্ঘটনা :

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গায় মোটরসাইকেল দুর্ঘটনায় এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। পাখিভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গিয়ে গুরুতর হন কলেজছাত্রী তাবানুর। উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন তাবানুরের বন্ধু মোটরসাইকেল চালক আলামিন। তাদের বাড়ি কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামে। গতকাল শনিবার বেলা ১টার দিকে জগন্নাথপুর ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমবাড়িয়া গ্রামের আহাদ আলীর ছেলে আলামিন তার বান্ধবী একই গ্রামের আব্দুর রবের কন্যা তাবানুরকে নিয়ে মোটরসাইকেলযোগে আলমডাঙ্গায় যাচ্ছিলেন। পথিমধ্যে জগন্নাথপুর ব্রিজের নিকট পৌঁছুলে মোটরসাইকেলের সামনে একটি পাখিভ্যান এসে পড়লে আলামিন মোটরসাইকেলের ব্রেক করেন। এ সময় পেছনে থাকা তাবানুর ছিটকে পড়ে গাছের সাথে ধাক্কা লেগে মারাত্মক আঘাত পান। আহত হয় আলামিন। আহতদের উদ্ধার করে আলমডাঙ্গার একটি ক্লিনিকে চিকিৎসা নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাদের কুষ্টিয়ায় নিয়ে যাবার পথে তাবানুরের মৃত্যু হয়।
এদিকে, দুর্ঘটনার সংবাদ আমবাড়িয়ায় পৌঁছুলে গ্রামে শোকের ছায়া নেমে যায়। রাত ৮টার দিকে আমবাড়িয়া গোরস্থানে কিশোরীর লাশ দাফন সম্পন্ন হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More