১৫ মে হচ্ছে না চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সম্মেলন

জুনের প্রথম সপ্তাহে সদর ও পৌর এবং জেলা সম্মেলন জুনের শেষ সপ্তাহে

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ পিছিয়েছে। একই সাথে সদর উপজেলা ও পৌর আওয়ামী লীগের সম্মেলনের তারিখও পেছানো হয়েছে। চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন অসুস্থ থাকার কারণে এ সম্মেলন পেছানো হয়েছে বলে জানিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন। তিনি বলেন, আগামী জুন মাসের প্রথম সপ্তাহে একই দিনে চুয়াডাঙ্গা সদর ও পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে এবং জেলা আওয়ামী লীগের সম্মেলন জুন মাসের শেষ সপ্তাহে অনুষ্ঠিত হবে। তবে এখনও তারিখ নির্ধারণ হয়নি।
টোটন জোয়ার্দ্দার বলেন, গত বৃহস্পতিবার এমপি ছেলুন জোয়ার্দ্দারের ঢাকাস্থ বাসভবনে সৌজন্য সাক্ষাত ও শারীরিক খোঁজখবর নিতে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেলক হক এমপি। এ সময় সিদ্ধান্তগুলো নেয়া হয়। আগামী ১৫ মে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সম্মেলন হওয়ার কথা ছিলো। এমপি ছেলুন জোয়ার্দ্দার অসুস্থ থাকার কারণে এ সম্মেলন পেছানোর সিদ্ধান্ত নেয়া হয়। এসময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজি আলী আজগার টগর ও জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটনসহ নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এমপি ছেলুন জোয়ার্দ্দার চিকিৎসার উদ্দেশ্যে ভারতের দিল্লি যান। গত ১৮ এপ্রিল দিল্লির রাজেন্দ্রনগরে মাল্টি স্পেশালিটি হসপিটাল স্যার গঙ্গারাম হাসপাতালে এমপি ছেলুন জোয়ার্দ্দারের অপারেশন সম্পন্ন হয়। সেখান থেকে গত ৩০ এপ্রিল দিল্লি থেকে বিমানযোগে ঢাকায় ফিরেছেন। বর্তমানে তিনি ঢাকাস্থ বাসভবনে অবস্থান করছেন। তার শারীরিক অবস্থা এখন আগের চেয়ে ভালো। খুব শিগগিরই পুরোপুরি সুস্থ হয়ে চুয়াডাঙ্গায় আসবেন এমপি ছেলুন জোয়ার্দ্দার।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More