ভ্যান ছিনিয়ে নিতে চালককে হত্যা, তরুণ আটক

চুয়াডাঙ্গায় খেজুরের ডালপালায় ঢাকা ছিল কিশোরের লাশ

নিউজ ডেস্ক: চুয়াডাঙ্গা সদর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ে জড়িত সন্দেহে এক তরুণকে আটকের পর তার দেওয়া তথ্যমতে কিশোর চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে কুতুবপুর মোর্তজাপুর মাঠে খেজুর গাছের ডালপালা দিয়ে ঢেকে রাখা স্থান থেকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান।
নিহত মো. রুবেল উপজেলার ছয়ঘরিয়া গ্রামের ইয়ামিন শেখের ছেলে। ১৪ বছর বয়সী এই কিশোর ব্যাটারিচালিত ইজিবাইকের চালক ছিল।
অতিরিক্ত পুলিশ সুপার জানান, রুবেল মঙ্গলবার বিকাল ৪টার দিকে যাত্রী নিয়ে সদর উপজেলার দশমাইল বাজারের দিকে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিল।
খবর পেয়ে পুলিশ মঙ্গলবার রাতেই অনুসন্ধান শুরু করে। পরে রাতে ঝিনাইদহ জেলার ডাকবাংলা বাজারে রুবেলের ইজিবাইকটি পাওয়া যায়।

“সেখানকার লোকজন পুলিশকে জানান, সোহাগ নামে এক তরুণ ইজিবাইকটি বিক্রি করতে এসেছিল। কিন্তু বাজারের লোকজনের প্রশ্নের মুখে সে কৌশলে পালিয়ে যায়।”
মো. সোহাগ (২০) চুয়াডাঙ্গা সদর উপজেলার ছয়ঘরিয়া গ্রামের সেকেন্দার আলীর ছেলে। রাতেই পুলিশ তাকে আটক করে।
পুলিশ কর্মকর্তা আনিসুজ্জামান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ পুলিশের কাছে রুবেলকে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের কথা স্বীকার করে।
পরে তার দেওয়া তথ্য অনুযায়ী পুলিশ বুধবার ভোরে কুতুবপুর মোর্তজাপুর মাঠ থেকে রুবেলের মরদেহ উদ্ধার করে।
এ ব্যাপারে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। রুবেলের লাশ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More