গাংনীর মালসাদহে রাস্তা পার হতে গিয়ে বাস চাপায় শিশু নিহত 

গাংনী প্রতিনিধি: রাস্তা পার হতে গিয়ে আম্মান হোসেন নামের তিন বছর বয়সী এক শিশু নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে মেহেরপুর-কুষ্টিয়ার সড়কে গাংনীর পশ্চিম মালসাদহে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত আম্মান পশ্চিম মালসাদহ গ্রামের প্রবাসী আব্দুর রহিম। সন্তানকে শেষ নজর দেখতে সিঙ্গাপুর থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন তিনি।

জানা গেছে, দাদির সাথে বাড়ির পাশের রাইসমিলে যায় শিশু আম্মান। মিল থেকে বস্তা নিয়ে শিশুটির হাত ধরে বাড়ি ফিরছিলেন তার দাদি। মেহেরপুর-কুষ্টিয়া সড়ক আড়াআাড়ি পার হওয়ার সময় দাদি আগে পার হয়ে যায়। রাস্তা পার হয়ে বস্তা রেখে শিশুকে পার করার কথা। এরই মধ্যে শিশু আম্মান রাস্তা পাওয়ার জন্য দৌঁড় দেয়। এসময় কুষ্টিয়া থেকে মেহেরপুরগামী যাত্রীবাহী একটি বাস চলে আসে। শিশুটি বাসের সাথে ধাক্কা লেগে বাসের নিচে পড়ে যায়। বাসের চার চাকার মাঝে ফাঁকা জায়গায় সে পড়েছিলো। বাস সরে গেলে তার দাদি ও আশেপাশের লোকজন গিয়ে শিশুটিকে টেনে তোলে। কিন্তু ততক্ষণে সে মৃত্যুর কোলে ঢলে পড়ে। বাসের সামনের অংশের ধাক্কায় তার মৃত্যু হয়েছে বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

                    এদিকে সন্তানের মৃত্যুর খবর শুনে সিঙ্গাপুরে বসে থাকতে পারেননি তার পিতা আব্দুর রহিম। তিনি বিমানযোগে সিঙ্গাপুর থেকে ঢাকা, ঢাকা থেকে যশোর এবং যশোর থেকে সড়ক পথে বাড়িতে আসবেন। তার পিতা বাড়িতে পৌঁছুনোর আগ পর্যন্ত মরদেহ দাফন করা হচ্ছে না বলে জানায় শিশুটির পরিবারের লোকজন।

গাংনী থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, দুর্ঘটনায় মৃত্যুর বিষয়ে পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। পরিবারের দাবির প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More