ঝিনাইদহে দুই ইউপিতে নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীদের জয়

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার দুটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর বিজয় হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ইভিএম’র মাধ্যমে দুটি ইউনিয়নের ১৯টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ৮নং পাগলা কানাই ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী আবু সাইদ বিশ্বাস মোটরসাইকেল প্রতীকে ৬৭৩৮ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের আতাউর রহমান আতা নৌকা প্রতীকে পেয়েছেন ৩১৩৭ ভোট।
এদিকে ১৬নং সুরাট ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আশরাফ হোসেন আনারস প্রতীকে ৪০৭৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের কবির হোসেন কেবি পেয়েছেন ৩৯০৪ ভোট। সীমানা জটিলতার কারণে আদালতে মামলা থাকায় এই দুই ইউনিয়নে ভোটগ্রহণ স্থগিত ছিল প্রায় একযুগ। সীমানা জটিলতা নিয়ে মামলা নিষ্পত্তির পর ইভিএমে নির্বাচনের আয়োজন করা হয়।
ভোটকেন্দ্র পরিদর্শনকালে জেলা প্রশাসক মনিরা বেগম বলেন, ঝিনাইদহের দুটি ইউনিয়নে ভোট উৎসবে ভোটাররা অবাধ ও শান্তিপূর্ণভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। কোথাও কোন অপ্রীতিকর সংবাদ আমরা পায়নি।
ঝিনাইদহের পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম বলেন, কোথাও কোন ধরণের অভিযোগ ছাড়াই ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পেরেছেন। ভোট অবাধ ও শান্তিপূর্ণ পরিবেশে হয়েছে।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More