দামুড়হুদায় জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ

দামুড়হুদা অফিস,
মাথাভাঙ্গা অনলাইন: দামুড়হুদায় জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করা হয়েছে। জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য বিভাগের আয়োজনে চুয়াডাঙ্গা ২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগর টগর প্রধান অতিথি থেকে উপজেলার বিভিন্ন গ্রামের ৩০জন সুবিধা বঞ্চিত নারী পুরুষের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করেন।
এ সময় অতিথি ছিলেন দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলি মুনছুর বাবু, মহিলা ভাইস চেয়ারম্যান সাহিদা খাতুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম মুনিম লিংকন। এছাড়াও উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা কৃষি অফিসার মনিরুজ্জান,উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার অভিজিত কুমার বিস্বাস, উপজেলা সেনেটারি ইন্সপেক্টর জামাত আলি,উপজেলা সহকারি প্রকৌশলী খালিদ,উপজেলা স্বাস্থ্য পরিদর্শক আবুল কাশেম,প্রেসক্লাব সভাপতি এম নুরুন্নবী, দামুড়হুদা সদর ইউপির সাবেক সদস্য আবুল হাসেম, ইছাহক আলি ইছা, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জামিরুল ইসলাম প্রমূখ। দামুড়হুদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হেনা মোহাম্মেদ জামাল শুভ বলেন ,আজ বৃহস্পতিবার (২৩এপ্রিল) থেকে শুরু হয়েছে জাতীয় পুষ্টি সপ্তাহ। আর এ উপলক্ষে দামুড়হুদা উপজেলার বিভিন্ন গ্রাম থেকে ৩০জন সুবিধা বঞ্চিত নারী পুরুষের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করা হলো। প্রতিটি পুষ্টি সমৃদ্ধ খাবারের প্যাকেটে রয়েছে ১০ কেজি চাল,৫কেজি আলু, এক কেজি ডাল, তিনটা সাবান, এক লিটার তেল, এক কেজি লবন ও এক কেজি পেয়াজ।
উল্লেখ্য, চলমান দেশব্যাপী করোনা দুর্যোগ মোকাবেলার লক্ষে দামুড়হুদা উপজেলা পরিষদ চত্বরে গাড়ি পার্কিংএর স্থানে সামাজিক দুরুত্ব বজায় রেখে এসব পুষ্টি সমৃদ্ধ খাবার বিতরণ করা হয়।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More