করোনায় চুয়াডাঙ্গায় তরুণ পরিবহন ব্যবসায়ী খোকনের মৃত্যু

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে তরুণ ব্যবসায়ী জহুরুল ইসলাম খোকনের (৩৬) মৃত্যু হয়েছে। উন্নত চিকিৎসার জন্য গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকায় নেওয়া কালে তার মৃত্য হয়। খোকন শহরের পোষ্টঅফিসপাড়ার শ্রমিক নেতা মৃত শওকত আলীর ছেলে। মাত্র এক দিন পূর্বে সোমবার করোনারা ভাইরাসের উপসর্গ নিয়ে শহরের তরুণ ফুল ব্যবসায়ী দরবেশ আলী দফাদারের মৃত্যু হয়।
পারিবারিক সূত্রে জানা যায়, নিটল-টাটা মোটর্সের এ অঞ্চলের বিক্রয় প্রতিনিধি ও সোনারতরী পরিবহনের পরিচালক জহুরুল ইসলাম বেশ কিছু দিন ধরে করোনার উপসর্গ জ¦র, সর্দি-কাশি ও শ^াসকষ্ট নিয়ে ভুগছিলেন। মঙ্গলবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জুলিয়েট পারউইন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, খোকন শরীরে জ¦র, হাঁচি-কাশি, গলায় ব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে ভোরে হাসপাতালে ভর্তি হন। তাকে হাসপাতালের আইসোলেশনে রেখে চিকিৎসা শুরু করা হয়। করোনা ভাইরাসের সকল উপসর্গ থাকায় পরীক্ষার জন্য নমুনা নেওয়া হয়েছে। এ নিয়ে এই উপজেলায় করোনা ভাইরাসে ৩ জনের মৃত্যুর ঘটনা ঘটলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More