বন্ধুকে পেয়ে রাস্তার পাশে খোশগল্প : প্রাণ কেড়ে নিলো ট্রাক 

মেহেরপুর পুরাতন দরবেশপুরে সড়ক দুর্ঘটনায় আরও একজন নিহত

মেহেরপুর অফিস: দীর্ঘদিন পর এক বন্ধুকে পেয়ে সড়কের পাশে দাঁড়িয়ে খোশগল্পে মেতেছিলেন আশরাফুল ইসলাম (৩৮)। হঠাৎ একটি নিয়ন্ত্রণহীন ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই প্রাণ যায় তার। দুর্ঘটনাটি ঘটে গতকাল বুধবার সকাল সাতটার দিকে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের দরবেশপুর এলাকায়। নিহত আশরাফুল ইসলাম মেহেরপুর সদর উপজেলার পুরাতন দরবেশপুর গ্রামের আজিমুদ্দিনের ছেলে। ঘটনার পরপরই ট্রাকচালক ট্রাক ফেলে পালিয়ে যায় ।

স্থানীয়রা জানায়, আশরাফুল ইসলাম ও তার বন্ধু রহিদুল ইসলাম সকালের দিকে রাস্তার পাশে দাঁড়িয়ে গল্প করছিলেন। এ সময় সিমেন্ট বোঝাই দ্রুতগতির একটি ট্রাক (ঢাকা মেট্রো-উ-১১-২১৬৭) আশরাফুলকে চাপা দেয়। পরে চালক অবস্থা বেগতিক দেখে ট্রাক ফেলে সটকে পড়েন। উত্তেজিত জনতা ট্রাকের সামনের কাচ ভেঙে সড়ক অবরোধ করে রাখেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করে। এরপর যান চলাচল স্বাভাবিক হয়।

দরবেশপুর গ্রামের বাসিন্দা জহুরুল ইসলাম বলেন, যানবাহনের চালকদের বেপরোয়া গতিতে গাড়ি চালানো ও তাদের খামখেয়ালিপনার কারণে সড়কটিতে প্রতিনিয়ত প্রাণ ঝরছে। কোনো বিচার না হওয়ায় চালকদের বেপরোয়া গতি দিন দিন বাড়ছে। এ কারণে এলাকার মানুষ উত্তেজিত হয়ে সড়ক অবরোধ করে রেখেছিলেন। আশরাফুল ইসলাম অনেক দিন পর বন্ধুর সঙ্গে দেখা হওয়ায় খোশগল্পে মেতেছিল। বেপরোয়া ট্রাক তার প্রাণ কেড়ে নিলো।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ দারা খান বলেন, দরবেশপুর এলাকাটি দুর্ঘটনাপ্রবণ। এর আগেও কয়েক দফা দুর্ঘটনা ঘটে। পুলিশ স্থানীয় উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিজেদের নিয়ন্ত্রণে নেয়। ট্রাকটি পুলিশ হেফাজতে রয়েছে। চালককে গ্রেফতার করার চেষ্টা করা হচ্ছে।

উল্লেখ্য, এ ঘটনার মাত্র ৭ দিন পূর্বে ঠিক একই স্থানে সিমেন্ট বোঝাই কাভার্ডভ্যানের ধাক্কায় অপর একটি গাড়ির চালক ও হেলপার নিহত হয়। এ ঘটনার পর সপ্তা পেরোতে না পেরোতেই একইস্থানে আবারো সিমেন্ট বোঝাই গাড়ির ধাক্কায় এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনা ঘটলো।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More