বান্দরবানে সন্তু গ্রুপ এবং এমএন লারমা গ্রুপের সংঘর্ষ, নিহত ৬

স্টাফ রিপোর্টার: বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সন্তু গ্রুপ এবং এমএন লারমা গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ হয়েছে। এতে অন্তত ৬জন নিহত এবং ৪ জন আহত হয়েছেন। মঙ্গলবার (৭ জুলাই) ভোরে জেলার বাগমারায় এ সংঘর্ষ হয়েছে বলে নিশ্চিত করেছে গ্রামবাসী ও স্থানীয় বিশ্বস্ত সূত্র।
সূত্র জানায়, নিহত ছয়জনই এমএন লারমা গ্রুপের। আহতদের মধ্যে সংকটাপন্ন অবস্থায় গুলিবিদ্ধ দুইজনকে বান্দরবান সদর হাসপাতালে নেয়া হয়েছে। কয়েকজন গ্রামবাসী জানান, আজ মঙ্গলবার ভোর ৬টার দিকে তারা প্রচণ্ড গোলাগুলির শব্দ শুনতে পান। এ সময় আশপাশের লোকজন আতঙ্কিত হয়ে পড়েন। নাম প্রকাশ না করার শর্তে একজন গ্রামবাসী জানান, আধাঘণ্টা ধরে গোলাগুলির পর সন্তু গ্রুপের কয়েকজনকে তিনি দৌড়ে জঙ্গলের ভেতর চলে যেতে দেখেছেন। বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানান, সকাল ৭টার দিকে ওই সংঘর্ষের খবর পেয়েছেন তাঁরা। তিনি বলেন, হতাহতের সংখ্যা আরো বাড়তে পারে। ঘটনাস্থলে সেনাবাহিনীর কর্মকর্তারা রয়েছেন, রওনা দিয়েছে পুলিশ ফোর্সও। তবে দুই পক্ষ কারা সেটি নিশ্চিত করতে পারেননি পুলিশ সুপার। ঘটনাস্থল বাঘমারা নামক জায়গাটি বান্দরবান শহর থেকে বেশ কয়েক কিলোমিটার দূরে অবস্থিত।

এছাড়া, আরও পড়ুনঃ

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More